ওমানে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের সানুর নিহত, গ্রামের বাড়ীতে শোকের মাতম

ওমানে সড়ক দুর্ঘটনায় জগন্নাথপুরের সানুর নিহত, গ্রামের বাড়ীতে শোকের মাতম
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)
প্রতিনিধিঃ
মধ্যপ্রাচ্যের দেশ ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবক  সানুর (৩২) মৃত্যু বরন করেছে।পরিবারে চলছে শোকের মাতম।
এলাকাবাসী ও পরিবার সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গাদিয়ালা গ্রাম নিবাসী আরশ আলীর ছেলে মোঃ সানুর মিয়া(৩২) দীর্ঘ দিন ধরে মধ্যপ্রাচ্যের দেশ ওমান এর সোহান শহরের একটি কোম্পানিতে শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন। গত ২০ শে ফেব্রুয়ারি  ফেব্রুয়ারি রোজ  বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার দিকে গাড়ি দিয়ে সোহার সানাইয়া পাহাড়ের উপর দিকে উঠতে গিয়ে ব্রেক ফেইল করে গাড়ীটি দুর্ঘটনা কবলিত হয়ে ঘটস্থলে সানুর মিয়া (৩২) মৃত্যু বরন করেছেন।
আজ ২৪ শে ফেব্রুয়ারি রোজ সোমবার পরিবার সুত্রে জানাযায়, নিহত সানুর এর চাচাতো ভাই ওমানে  বসবাসরত আলী হোসেন এই মৃত্যুর ঘটনার সংবাদ পরিবারের লোকজনকে জানিয়েছেন।
সানুর এর মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে গোটা পরিবার। পরিবারের একমাত্র চালিকা শক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা হয়ে পড়েছেন।
নিহতের মা ও স্ত্রীর করুন আহাজারীতে আকাশ বাতাস ভারি হয়ে পড়ছে।পরিবারের অন্য সদস্যরাও শোকাহত। সানুর এর মৃত দেহ শেষবারের মতো দেখার অপেক্ষায় প্রহর গুনছেন পরিবারের লোকজন ও আত্মীয় স্বজন। সানুর নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশী।
https://www.youtube.com/watch?v=EySyKg3DQ8c

আপনি আরও পড়তে পারেন